Search within this blog

Saturday, January 27, 2007

ব্লগজিউশন

আজ প্রজাতন্ত্র দিবস। আমি আজ কয়েকটি ব্লগজিউশন (blog + resolution) নেব।

আমি এবার থেকে আমার ব্লগে আরো স্বাধীন হব। পলিটিক্যালি কারেক্ট থাকার চেষ্টা করে যাব না আর।
আমার যদি মনে হয় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর মাথায় মাঝে মাঝে হীমানি নবরত্ন তেল (ঠান্ডা ঠান্ডা কুল কুল) মাখা উচিৎ তবে আমি তা লিখে দেব।
আমার যদি মনে হয় পশ্চিমবঙ্গের প্রধান বিরোধী দলের নেত্রীর ক
দিনের জন্য রাঁচি ঘুরে আসা উচিৎ তবে আমি তা লিখে দেব।
আমার যদি মনে হয় আনন্দবাজার পত্রিকা বুদ্ধ ভট্‌চাযের হ্যান্ডবিল হয়ে গেছে, তবে আমি তা লিখে দেব।
আমার যদি মনে হয় স্টার আনন্দ-এর আসল এডিটার বুদ্ধ ভট্‌চায্‌, তবে আমি তা লিখে দেব।
আমার যদি মনে হয় অবিলম্বে সুভাষ চক্রবর্তীর ফাঁকা আওয়াজ দেওয়া বন্ধ করা উচিৎ তবে আমি তা লিখে দেব।
আমার যদি নন্দীগ্রামে কংগ্রেস সাংসদ আর কেন্দ্রীয় মন্ত্রীকে মোটর সাইকেলে আরোহী দেখে জুবিলী সার্কাসের কথা মনে পড়ে যায়, তবে আমি তা লিখে দেব।

আমার যদি মনে হয়
chapter A is not closed yet, তবে আমি তা লিখে দেব।

STATUTORY WARNING: THESE ARE MY RANDOM THOUGHTS, IF YOU DON’T LIKE IT THEN DON’T READ IT AND TRY TO FORGET IT (don’t take Branolia tomorrow)

কালকে একটা ব্লগ পড়লাম। একটা মেয়ের ব্লগ। একটু pessimistic, কিন্তু অসাধারণ।
http://brainstormingoften.blogspot.com

No comments: